ডুয়েল কারেন্সি ভিসা কার্ড চার্জ ছাড়া দেশ বিদেশে ব‍্যবহার EBL Daraz Visa Prepaid Card Details Dual Currency

বাজারে রিসেন্টলি দারাজ ইবিএল এর সঙ্গে যুক্ত হয়ে ডুয়েল কারেন্সি ভিসা প্রিপেইড কার্ড নিয়ে এসেছে। যা দিয়ে দেশে বা বিদেশে পেমেন্ট করে শপিং করা যাবে, ফেসবুক বা ইউটিউবে ভিডিও বা প্রোডাক্ট বুস্ট করা যাবে। কার্ডের মেয়াদ তিন বছর। তিন বছর ব্যবহারের জন্য কোন ধরনের চার্জ দিতে হবে না। যখন কার্ডে আপনি একটিভ করবেন সে ক্ষেত্রে শুধুমাত্র এসএমএস অ্যালার্ট চার্জ ৩৪৫ টাকা কাটবে। এই কার্ডের মাধ্যমে দৈনিক সর্বোচ্চ এক লক্ষ টাকা উত্তোলন করা যাবে ইবিএল এর এটিএম বুথ থেকে।

কার্ডে যে সকল অফার পাওয়া যাবে

দারাজ সহ বিভিন্ন ই-কমার্স শপে পেমেন্ট করা যাবে। ওয়েলকাম ভাউচার রয়েছে ১০০ টাকার তার সঙ্গে ১৫ পার্সেন্ট ডিসকাউন্ট। দারাজে মাসে ৫০০ টাকা আর কোন কিছু কেনাকাটা করলে ২ পার্সেন্ট ক্যাশব্যাক সুবিধা রয়েছে পরের মাসে।দারাজ থেকে বছরে আড়াই লক্ষ টাকার কেনাকাড়া করলে এক হাজার টাকা ক্যাশব্যাক রয়েছে। মিনিমাম ১৫% ডিসকাউন্ট অর্থাৎ এক হাজার টাকা তিন মাস অবধি পাবেন যার কাছ থেকে কেনাকাটায়।

দেশ-বিদেশে ব্যবহার করতে পারবেন সে ক্ষেত্রে বিডি এবং ইউএসডি তে প্রেমেন্ট করার সুবিধা রয়েছে। কার্ডটি নিতে গেলে অবশ্যই বাংলাদেশী হতে হবে এবং ১৮ বছর বয়স্ক সাধারণ বাংলাদেশী নাগরিক হতে হবে এক্ষেত্রে এনআইডি বা পাসপোর্ট থাকা বাধ্যতামূলক।

ইবিএল প্রিপেইড কার্ড ফিচার

ইবিএল এর সিআরএম বুথ থেকে টাকা রিচার্জ সুবিধা অথবা ব্রাঞ্চ থেকে টাকা রিচার্জ সুবিধা একদম ফ্রি কার্ডে।
ডুয়েল কারেন্সি ইভিএম সিকিউরিটি প্রিপেইড কার্ড।
ভার্চুয়ালি ব্যবহার করার সুবিধা।
কন্ট্রাকলেস প্রিপেইড কার্ড অর্থাৎ এনএফসি সিস্টেম ব্যবহার করে কার্ডটিতে পেমেন্ট করা যাবে।
পিন ছাড়াই সর্বোচ্চ ৫০০০ টাকার পেমেন্ট করতে পারবেন।
বিভিন্ন মার্চেন্ট এর কাছে হানডেট পারসেন্ট ডিসকাউন্ট ফ‍্যাসিলিটি।
দিনরাত ২৪ ঘন্টা সার্ভিস পাবেন।
ইন্টারন্যাশনাল এবং বাংলাদেশ শপিং করার সুবিধা।
ব্যাংকিং সুবিধা ব্যাংক একাউন্ট ছাড়াই।
যখনই ট্রানজেকশন করবেন ট্রানজেকশন অ্যালার্ট পাবেন ফোনে এসএমএস এর মাধ্যমে।
ভিসা সাপোর্টেড যেকোনো এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের সুবিধা সে ক্ষেত্রে ইবিএল থেকে টাকা তুললে কোন চার্জ দিতে হবে না, তাছাড়া ছাড়া অন্যান্য
ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের জন্য অবশ্যই চার্জ প্রযোজ্য ২০ টাকা; আপনি প্রতিবার যে পরিমাণে টাকা তোলেন না কেন ১ হাজার টাকা তুললেও ২০ টাকা, ২ হাজার টাকা তুললেও ২০ টাকা, ২০ হাজার টাকা তুললেও ২০ টাকা।

এই কার্ড কিভাবে নিতে হবে

যিনি কার্ড নিবেন তার এনআইডির ফটোকপি ও পাসপোর্ট সাইজের ছবি লাগবে। এই দুইটি ডকুমেন্টস থাকতে হবে। এরপর করতে হবে যেখানে আপনার নাম ফোন নাম্বার এন আই ডি নাম্বার মেইল সম্পূর্ণ ডিটেইলস দিয়ে এপ্লাই করে সাবমিটে প্রেস করতে হবে। এর তিন দিনের মধ্যে ইবিএল ব্যাংক থেকে আপনাকে ফোন করে যোগাযোগ করা হবে কার্ডটি নিতে চাইলে।

এর পরবর্তীতে আপনার ঠিকানায় দারাজের একজন ডেলিভারি ম্যান আসবে তাকে আপনার সম্পূর্ণ ডিটেইলস দিতে হবে এবং একটি ফরম পূরণ করে দিতে হবে। এটা পরবর্তীতে দারাজ এর কাছে যাবে তারা সেটি আবার ইবিএল এর কাছে জমা দিবে। এই প্রসেস হতে সর্বোচ্চ ১০ দিনের মতো সময় লাগতে পারে এবং ১০ থেকে ১৫ দিন পর কার্ডটি পেয়ে যাবেন।

error: Content is protected !!