কাগজপত্র ছাড়াই ব্যাংক লোন ২০ হাজার টাকা সহজে জামানত বিহীন City Bank Bkash New Loan System

 

আপনার কি টাকার দরকার? জরুরী দরকারে যেকোন সময় আপনার বিকাশ একাউন্ট থেকে লোন নিন, কারণ ব্যাংক লোন এখন আপনার হাতের মুঠোতে! সিটি ব্যাংক বিকাশের সাথে পার্টনারশিপে, বিকাশ গ্রাহকদের জন্য এখন থেকে কোন কাগজপত্র ছাড়াই মুহূর্তেই লোন বা ঋণ নেওয়ার সুবিধা এনেছে।

বিকাশ অ্যাপের মাধ্যমে কেন আপনি লোন নিবেন সিটি ব্যাংক থেকে

১) যেহেতু এটি ডিজিটাল লোন, তাই লোন আবেদন করতে কোন অফিসে যাওয়া লাগবে না।
২) আবেদন করার সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন লোন।
৩) লোন পেতে কোন জামানত বা ব্যাংক একাউন্ট লাগবে না।
৪) ৩ মাস মেয়াদী লোন
৫) যেখানে ব্যাংক থেকে লোন নিতে কাগজপত্র লাগে, কিন্তু বিকাশ থেকে লোন নিতে কাগজপত্র লাগে না।
৬) একাউন্ট ব্যালেন্স থাকলে তা থেকে অটো-কিস্তি পরিশোধের সুযোগ সুবিধা থাকছে।
৭) ব্যাংক থেকে নেওয়া লোনের প্রসেসিং ফি থাকলেও, বিকাশ থেকে নেওয়া ব্যাংক-এর ঋণ এর কোন প্রসেসিং ফি নেই।

বিকাশের ঋণ সুবিধার বিস্তারিত

৫০০ টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত একজন গ্রাহক বিকাশ অ্যাপ দিয়ে সিটি ব্যাংক হতে ঋণ গ্রহণ করতে পারবে। গ্রাহকের বিকাশ একাউন্টে সাথে সাথে এই ঋণের টাকা জমা হবে ও বিকাশ একাউন্ট হতে গ্রাহক এ ঋণের টাকা উত্তোলন করতে পারবে। একজন বিকাশ গ্রাহক একবার ১টি ঋণ নিতে পারবে।

বিকাশের ঋণের সুদের হার

বাংলাদেশ ব্যাংকের আইন অনুসারে ঋণের এমাউন্টের উপর বাৎসরিক ৯% সুদের হার প্রযোজ্য।

লোন পরিশোধের নিয়মাবলি

১) ঋণ আবেদন করার সময় ও ঋণ পাওয়ার পর বিকাশের ড্যাশবোর্ড-এ গ্রাহক ঋণ, ঋণের কিস্তির পরিমাণ ও ঋণ পরিশোধের তারিখ দেখতে পাবেন।
২) মাসে নির্দিষ্ট তারিখে কিস্তির টাকা বিকাশ থেকে কেটে নেওয়া হবে, তাই একাউন্টে পর্যাপ্ত পরিমাণ রাখতে হবে।
৩) গ্রাহক চাইলে ঋণ পরিশোধের ক্ষেত্রে নির্দিষ্ট তারিখে গ্রাহকের বিকাশ একাউন্ট থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা বা অর্থ অটো ডেবিট হিসেবে কেটে নেয়া হবে, ফলে সুদের হার কমে আসার সুবিধা পাবে।
৪) বিকাশ একাউন্টে নির্দিষ্ট তারিখে যথাযথ পরিমাণ টাকা না থাকলে ও নির্দিষ্ট দিনের আগেই ঋণের অর্থ গ্রাহক কর্তৃক পরিশোধ না করা হলে, সেক্ষেত্রে লেট ফি প্রযোজ্য হবে। লেট ফি’র হার লোনের পরিমাণের উপর বাৎসরিক ২% প্রযোজ্য।

ইসলামী ব্যাংক ঋণ নাকি সুদ মুক্ত ঋণের বিকল্প নিন আপনিও

কারা এই লোন সুবিধা পাবেন

বিকাশ অ্যাপ ব‍্যবহার হিসেবে সিটি ব্যাংক হতে এ ঋণ বা লোন পাবে কি না, তা জানতে বিকাশ অ্যাপের লোন বা ঋণ অপশনে যান, তাহলে বুঋতে পারবেন বিকাশ ব‍্যবহারকারী গ্রাহক ঋণ পাবেন কি না! ঋণ প্রদানের নীতিমালা অনুসারে সিটি ব্যাংক কিছু সংখ‍্যক নির্দিষ্ট বিকাশ অ্যাপ ব‍্যবহারকারীর জন‍্য এ ঋণ সুবিধা প্রদান করবে। বিকাশ অ্যাপের লোন অপশন থেকে ঋণের ইন্টারেস্ট রেট বা সুদের হার, ঋণের প্রসেসিং ফি, লোন পরিশোধের নিয়মাবলি, ঋণ পাওয়ার যোগ্যতা, ব্যাংকের ক্রেডিট পলিসি সবকিছু দেখতে পাবে। এই ঋণ পলিসি ক্রেদিয় ব্যাংকের নিয়ম অনুসারে সিটি ব্যাংক কর্তৃক সংরক্ষিত থাকবে।

 

Related Keyword:
কাগজপত্র ছাড়া ব্যাংক লোন, bank loan, সিটি ব্যাংক লোন, city bank loan, bkash city digital loan, জামানত ছাড়া লোন, online loan bangladesh, লোন নেওয়ার উপায়, ইসলামিক লোন, bkash free loan, bkash city bank loan, বিনা জামানতে ঋণ, লোন, loan, City Bank Bkash New Loan System, loan, bank loan ki, বিনা জামানতে লোন নিতে চাই, ডিজিটাল লোন, অনলাইন বিকাশ লোন, bkash loan kivabe nibo, বিকাশে লোন নেওয়ার উপায়, লোন, bina jamanote loan, loan,bkas,kagog sara loan

10 thoughts on “কাগজপত্র ছাড়াই ব্যাংক লোন ২০ হাজার টাকা সহজে জামানত বিহীন City Bank Bkash New Loan System”

  1. আমার ২০ হাজার টাকা লাগবে আমি নিতে পারবো লোন কি কি লাগবে বলবেন প্লিজ আমার খুব প্রোয়জন টাকা টা

    Reply

Leave a Comment

error: Content is protected !!