জনতা ব্যাংক ফিক্সড ডিপোজিট ইন্টারেস্ট রেট বাড়লো । জনতা ব্যাংক জেবি আমার সঞ্চয় আমার মুনাফা প্রতি মাসে লাভ

যারা বেসরকারি ব্যাংকে ডিপোজিট করতে চান না আমানতের সুরক্ষার কারণে তারা তাইলে জনতা ব্যাংকের এফডিআর জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীম ডিপোজিট করতে পারেন। এই হিসেবে মাসে মাসে মুনাফা তুলতে পারবেন, জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীম হিসাবের মেয়াদকাপ ৩ বছর ও ৫ বছর মেয়াদী।


জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীমে জমার পরিমান নূন্যতম ১) লক্ষ টাকা এবং ১ লক্ষ টাকার গুণিতক। অর্থাৎ চাইলে আপনি ২ লাখ , ৫ লাখ, ৮ লাখ, ১০ লাখ, ২০ লাখ, ৪০ লাখ, ৫০ লাখ যত ইচ্ছা ডিপোজিট করতে পারবেন কোন ধরাবাঁধা নেই। আঠারো বছর বা এর চেয়ে বেশি বয়সের সুস্থ মস্তিষ্ক সম্পন্ন বাংলাদেশের নাগরিকগণের হিসাব খোলার সুযোগ পাবেন।

৫ বছর মেয়াদি একাউন্টে প্রতি মাসে লাভ

টাকার পরিমাণ ৫ বছর মেয়াদ প্রতি মাসে মুনাফা
১ লাখ ৬৮৮
৩ লাখ ২০৬৪
৫ লাখ ৩৪৪০
৮ লাখ ৫৫০৪
১০ লাখ ৬৮৮০


৩ বছর মেয়াদী জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীমে ইন্টারেস্ট রেট ৮.০০% ও ৩ বছর মেয়াদী জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীমে ইন্টারেস্ট রেট ৮.২৫%। মাসিক হারে মুনাফা প্রদান ও গ্রাহকের নিজ নামের সেভিংস একাউন্ট ও চলতি একাউন্টে জমা হবে। মেয়াদ পূর্তির আগে একাউন্ট ভাঙা যাবে।


৩ বছর মেয়াদি একাউন্টে প্রতি মাসে লাভ

টাকার পরিমাণ ৩ বছর মেয়াদ প্রতি মাসে মুনাফা
১ লাখ ৬৬৭
৩ লাখ ২০০১
৫ লাখ ৩৩৩৫
৮ লাখ ৫৩৩৬
১০ লাখ ৬৬৭০

 

জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীম হিসাবের সুবিধা

১/ গ্রাহক নিজ নামে এক বা একাধিক স্কীম খুলে নুন্যতম ১ লক্ষ টাকা থেকে ১ লক্ষ টাকার গুণিতক যে কোন পরিমান পর্যন্ত অর্থ বিনিয়োগ করে হিসাব পরিচালনা করতে পারবে ।
২/ মুনাফার অর্থ মাসিক ভিত্তিতে স্বয়ংক্রীয়ভাবে সঞ্চয়ী/ চলতি হিসাবে জমা হবে।
৩/ অন-লাইন ব্যাংকিং এর আওতায় অস্ত্র ব্যাংকের যেকোন শাখায় গ্রাহক যে কোন শাখায় হিত সঞ্চয়ী/ চলতি হিসাবে মুনাফা জমা করতে ও উত্তোলন করতে পারবেন।
৪/ প্রয়োজনে ঐ ব্যাংকের এক শাখা হতে অন্য শাখায় বিনা খরচে হিসাব স্থানান্তর করা যাবে। পরিবর্তনশীল ইন্টারেস্ট রেট।
৫/ জমাকৃত টাকার বিপরীতে ঋণ সুবিধা দেয়া হবে।

error: Content is protected !!