Buy Virtual MasterCard or Visa Card Bangladesh with Bkash

Virtual Master Card or Visa Card BD :

বতর্মানে ভার্চুয়াল মাস্টার বা ভিসা কার্ড গুলো আস্তে আস্তে জনপ্রিয় হচ্ছে । কেননা বাংলাদেশে যদি ডুয়েল কারেন্সি ভিসা বা মাস্টার কার্ড বানেতে যদি যেতে হয় , তবে পাসপোর্ট মাস্ট বি লাগবে, তাছাড়া উপায় নেই । সেখানে ভার্চুয়াল ভিসা বা মাস্টার কার্ড নিতে গেলে শুধুমাত্র বিকাশে টাকা পে করে দিলেই পাওয়া যাচ্ছে । আমার নিজের ও জুরুরি ছিল এমন কার্ড গুলো , কেননা এই কার্ড দিয়ে ফেসবুক, ইউটিউবে বুস্ট করা, বিভিন্ন ইন্টারন‍্যাশনাল ডোমেইন বা হোস্টিং প্লাটফর্ম হতে মোবাইল হোস্টিং কেনা যাবে, তাছাড়া অধিকাংশ সব কাজ ই করা যাবে ।

প্রথমে আমরা globalvisacards.com এই ওয়েবসাইটে গিয়ে ,আমাদের পছন্দ মত ভিসা বা মাস্টার কার্ড সিলেক্ট করে নিবো । 

 

এরপর সাধ‍্যের মাঝে মিল রেখে price অনুসারে কার্ড সিলেক্ট করে নিতে হবে ।

 

এরপর ওপরের ডান দিকে শপিং আইকনে ক্লিক করে , checkout অপশনে যাব ।

 

এরপর নিচের ফর্ম টিতে আপনার নিজের নাম সহ সব অপশন পূরণ করে নিবেন ।

 

এখানে Payment Bkash , Perfect Money, Webmoney, payeer বিভিন্ন অপশন দেখতে পাবেন, তবে বিকাশ সিলেক্ট করে, ওয়েবসাইট এ দেওয়া ঐ নাম্বারে ক‍্যাশ আউট করতে হবে । তারপর ঐ নাম্বার ও Transaction I’d ঘর পুরুন করে নিতে হবে । 

 

কাজ শেষ হলে Place Order এ ক্লিক করুন ।মিনিমাম ৩০ মিনিট হতে ১ ঘন্টার মধ্যেই আপনার মেইল global visa cards কোম্পানি virtual card পাঠিয়ে দিবে ,আপনার মেইলে। ওয়েবসাইট এ লগিন করে আপনার কাডের ডিটলস হয় সব কিছু দেখতে পারবেন ।

এখানে গুরুত্বপূর্ণ কথা হলো, আপনি এই কার্ডে পরবর্তীতে আর ডলার লোড করাতে পারবেন না, পরবর্তীতে ডলার নিতে হলে আবার নতুন কার্ড কিনতে হবে

Leave a Comment

error: Content is protected !!