অব‍্যবহৃত সিম কত দিন পর বন্ধ হয় | বন্ধ সিমের মালিক কতদিন পর পরিবর্তন হয় | GPRobi Airtel Banglalink Sim Card Woner Change

 

 

সিম বন্ধ থাকলে কতদিন পর মালিকানা পরিবর্তন হয় ?

বন্ধ সিমের মালিকানা পরিবর্তন কত দিন পর ?

Robi Airtel সিমের মালিকানা পরিবর্তন কতদিন পর ?

Banglalink সিমের মালিকানা পরিবর্তন কতদিন পর ?

অব‍্যবহৃত Gp or Grameenphone সিম কত দিন পর বন্ধ হয় ?

 

অব‍্যবহৃত জিপি বা গ্রামীনফোন সিম কতদিন পর বন্ধ হয় ?

গ্রামীণফোন বা জিপি সিম একটানা ১৫ মাস বন্ধ থাকলে কোম্পানিটি রিসাইকেল করার সিদ্ধান্ত নেয় । তবে ১৫ মাস পার হওয়ার ৩ মাসের মধ্যে Claim করলে সিমের মালিকানা পরিবর্তন হয় না । Claim করার নিয়ম জানানো হবে ।
 
 
অব‍্যবহৃত বাংলালিংক সিম কতদিন পর বন্ধ হয় ?

 বাংলালিংক সিম একটানা ২ বছর বন্ধ থাকলে কোম্পানিটি রিসাইকেল করার সিদ্ধান্ত নেয় । তবে ২ বছর পার হওয়ার ৩ মাসের মধ্যে Claim করলে সিমের মালিকানা পরিবর্তন হয় না ।
 
 
অব‍্যবহৃত এয়ারটেল বা রবি সিম কতদিন পর বন্ধ হয় ?

রবি বা এয়ারটেল সিম একটানা ৪৫০ দিন বন্ধ থাকলে কোম্পানিটি রিসাইকেল করার সিদ্ধান্ত নেয় । তবে ১৫ মাস শেষ হওয়ার ৩ মাসের মধ্যে  Claim করলে সিমের মালিকানা পরিবর্তন হয় না ।
 
 
 
Claim করার নিয়ম 

 নির্দিষ্ট সময়ে পার হওয়ার ৩ মাসের মধ্যে Claim করতে গেলে অবশ্যই স্ব স্ব কোম্পানির কাস্টমার কেয়ারে যেতে হবে সিমের মালিক কে সাথে মালিকের এনআইডি রাখতে হবে অথবা স্ব স্ব কোম্পানির অথবা কাস্টমার কেয়ারে ফোন দিয়ে কথা বলা হবে যে সিম টি আপনার । Claim করার পরবর্তী সময়ে ৩ মাস অন্তর অন্তর একবার রিচার্জ করে, ১ মিনিটের জন‍্য হলেও সিমটিকে নেটওয়ার্কে যুক্ত করলে পরবর্তীতে সিম আর বন্ধ হবে না ।
 
 
অব‍্যবহৃত টেলিটক সিম কতদিন পর বন্ধ হয় ?

টেলিটক সিম একটানা ১৫ মাস বন্ধ থাকলে কোম্পানিটি রিসাইকেল করার সিদ্ধান্ত নেয় । তবে ১৫ মাস শেষ হওয়ার ৩ মাসের মধ্যে  Claim করলে সিমের মালিকানা পরিবর্তন হয় না ।
 
 
 

Leave a Comment

error: Content is protected !!